আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ১৩৪ রানের বড় জয় বাংলাদেশের

১৩৪ রানের বড় জয় বাংলাদেশের

tigers_in_sussex_0ক্রীড়া প্রতিবেদক
বৃষ্টি¯œাত প্রথম প্রস্তুতি ম্যাচের পর গতকাল দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও বাংলাদেশের বিপক্ষে দাড়িয়ে ছিল পরিস্থিতি। সাসেক্সের দ্বিতীয় একাদশকে শক্তিশালী করতে নিজেদের দুই খেলোয়াড়কে দিতে হয়েছে ধার। অবশ্য সঙ্গে পূর্ণাঙ্গ প্রস্তুতিরও ব্যাপার ছিল। এরপরও ১৩৪ রানের বড় ব্যাবধানে জয় পায় মুশফিক বাহিনী।

হোভে আগে ব্যাট করতে নেমে ৯ উইকেট হারিয়ে ৩১৪ রানের হিমালয় দাড় করে বাংলাদেশ। আকাশচুম্বি পাহাড় ডিঙ্গানোর মিশনে মাত্র ৪০.৩ ওভারে ১৮০ রানে গুটিয়ে যায় প্রতিপক্ষ। চার বাউন্ডারি ও তিন ছক্কার ইনিংসের পর দলের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেন মিরাজ। এছাড়া তাসকিন-শুভাশীষ লাভ করেন ২টি করে উইকেট।

img_20170506_132845
দলের হয়ে ৯২ রানের এক ধ্রুপদী ইনিংস খেলে সেচ্ছায় বিদায় নেন ওপেনার ইমরুল কায়েস। মাত্র ৭৮ বলের (স্ট্রাইক রেট ১১৭.৯৫) বিধ্বংসী ইনিংসটি সাজিয়েছেন ১২ চারের সঙ্গে এক ওভার বাউন্ডারিতে। সাব্বির রহমানকে সঙ্গে নিয়ে এ বাঁ হাতি দলকে উপহার দেন শতরানের জুটি।

এছাড়া সাব্বির (৫৩ বলে ৫২), মিরাজের (৫৫ বলে ৬০*) উইলো থেকে আসে একটি করে অর্ধশতক। দলের চতুর্থ বড় সংগ্রহ এসেছে আগের ম্যাচের সেঞ্চুরিয়ান মুশফিকুর রহিমের ব্যাট থেকে। মাত্র ৩১ বলে করেন ৪০ রান। নূরুল হোসেন শেষ দিকে ২৪ বলে ২৭ রান যোগ করলে ৩০০ রানের গ-ি পেরোয় টাইগাররা।

img_20170506_133005
জবাবে বিপক্ষ দলের হয়ে খেলতে নামা মাহমুদউল্লাহ তাসকিন আহমেদের বলে প্যাভিলিয়নে ফেরার আগে করেন ৩২ রান। বিপক্ষ দলে খেলা আরেক বাংলাদেশী শফিউল ইসলাম অবশ্য বল হাতে ছিলেন নিষ্প্রভ।

৭ ওভারে ৩৭ রান খরচায় থেকেছেন উইকেট শূণ্য। ব্যাট হাতে তার উইকেটটি দিয়ে এসেছেন সাব্বিরকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে