আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > স্বরাষ্ট্রমন্ত্রীর কণ্ঠে ক্রাইম রিপোর্টারদের প্রশংসা

স্বরাষ্ট্রমন্ত্রীর কণ্ঠে ক্রাইম রিপোর্টারদের প্রশংসা

স্বরাষ্ট্রমন্ত্রীর কণ্ঠে ক্রাইম রিপোর্টারদের প্রশংসা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) এক অনুষ্ঠানে ক্রাইম রিপোর্টারদের প্রশংসা করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপনাদের প্রশংসা করতেই হয়। আপনারা জীবনের ঝুঁকি নিয়ে দেশের অনেক বড় বড় ঘটনার মুখোমুখি হয়েছে। দেশবাসীর সামনে তুলে ধরেছেন।

বুধবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) নতুন সংস্কার করা কার্যালয়ের উদ্বোধন ও ক্র্যাব সদস্যদের নিজস্ব পরিচয়পত্র প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

এ সময় বিশেষ করে জলদস্যু দমন প্রসঙ্গে মন্ত্রী বলেন, জলদস্যুদের সাথে কথা বলে তাদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা অনেক কঠিন ও ঝুকিপূর্ণ কাজ ছিল। আপনারাই তা বাস্তবে করে দেখিয়েছেন।

মন্ত্রী বলেন, জলদস্যুরা বাঘের থেকেও কঠিন হিংস্র। তাদের ফিরিয়ে আনা ছিল আইনশৃঙ্খলা বাহিনীর কাজ। অথচ সে কাজটিকে করে দেখিয়েছেন যমুনা টেলিভিশনের সিনিয়র সাংবাদিক মোহসিন-উল-হাকিম। একজন-দু’জন নয়, প্রায় ২শত জলদস্যুকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে এনেছেন তিনি।

এসময় তিনি বলেন, চেনাজানা না থাকায় অনেক সময় পুলিশের সাথে আপনাদের সমস্যা হয়। তাই প্রতিষ্ঠানের আইডি কার্ডর সাথে ক্র্যাবের আইডি কার্ড থাকলে সমস্যা হবে না।

ই এ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে