আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে গোলাগুলিতে নিহত ৪

যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে গোলাগুলিতে নিহত ৪

প্রতিচ্ছবি আন্তর্জাতিক ডেস্ক:

যুক্তরাষ্ট্রের ইলিনয় রাজ্যের শিকাগোতে একটি হাসপাতালে গোলাগুলিতে চারজন নিহত হয়েছে। স্থানীয় সময় সোমবার বিকেলের ওই ঘটনায় শিকাগোর মার্সি হাসপাতালের এক চিকিৎসক ও এক স্বাস্থ্যকর্মী এবং এক পুলিশ কমকর্তা নিহত হন। এ সময় হামলাকারী নিজেও নিহত হয় বলে জানিয়েছে বিবিসি। তবে হামলাকারী পুলিশের গুলিতে মারা গেছে নাকি আত্মহত্যা করেছে তা জানাতে পারেনি রাজ্য পুলিশ।

রাজ্যের কর্মকর্তারা জানান, শিকাগো শহরের মার্সি হাসপাতালে বিকেল ৩টার দিকে এক বন্দৃকধারী প্রবেশ করে গুলি করা শুরু করে।

কর্মকর্তারা বলছেন, ওই বন্দুকধারী হয়তো একজন নারীকে লক্ষ্য করে হামলা চালিয়েছিলেন যার সঙ্গে তার সম্পর্ক আছে। তবে তার উদ্দেশ্য পরিষ্কার নয়। আরেক পুলিশ কর্মকর্তাকে লক্ষ্য করে গুলি করা হলেও গুলি তার বন্দুকে লাগায় তিনি বেঁচে যান বলে জানিয়েছে পুলিশ।

শহরের মেয়র রহম ইমান্যুয়েল হামলার ঘটনাকে বেদনাদায়ক উল্লেখ করে বলেন, এতে হাসপাতালের এক চিকিৎসক, এক ফার্মাসিউটিক্যাল সহকারী ও এক পুলিশ কর্মকর্তাকে হারিয়েছে শিকাগো। এ হামলাকে শয়তানের কাজ বলে উল্লেখ করে তিনি বলেন, এ ঘটনায় আমাদের শহর কাঁদছে।

পুলিশ জানিয়েছে, বন্দুকধারী প্রথমে হাসপাতালের কার পার্ক থেকে গুলি করা শুরু করে। এরপর সে হাসপাতাল ভবনে প্রবেশ করে। এ সময় উপর্যুপরি গুলির শব্দ শোনা যায়।

এ ঘটনায় সশস্ত্র পুলিশ ঘটনাস্থল ঘিরে ফেলে এবং কর্তৃপক্ষ দ্রুত মার্সি হাসপাতাল থেকে রোগিদের বের করে দেন। হাসপাতাল কর্তৃপক্ষ জানান, পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

পুলিশ সুপার এডি জনসন জানান, পুলিশ কর্মকর্তারা দ্রুত ব্যবস্থা গ্রহণ করে অনেক রোগীর জীবন বাঁচিয়েছেন।

এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে