আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > মালয়েশিয়ায় বাস দুর্ঘটনায় নিহত ৫ বাংলাদেশি

মালয়েশিয়ায় বাস দুর্ঘটনায় নিহত ৫ বাংলাদেশি

মালয়েশিয়ায় বাস দুর্ঘটনায় নিহত ৫ বাংলাদেশি

প্রতিচ্ছবি ডেস্ক

মালয়েশিয়ার সেপাং শহরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ১১ জন শ্রমিকের মধ্যে ৫ জন বাংলাদেশি। এছাড়া আহতদের মধ্যে ৭ বাংলাদেশি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর নিউজ স্ট্রেইট টাইমসের।

রবিবার স্থানীয় সময় রাত ১১টার দিকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন এমএএস কার্গো কমপ্লেক্সের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। বাসটিতে মোট ৪৩ জন যাত্রী ছিলেন। এদের মধ্যে ঘটনাস্থলেই চালকসহ ৯ জন মারা যান। হাসপাতালে নেওয়ার পর আরও দু’জন মারা যান। এছাড়া আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন আরও ৩২ জন।

নিহতদের মধ্যে বাসের চালক মালয়েশিয়ার নাগরিক হলেও বাসের যাত্রী হতাহত শ্রমিকেরা সবাই বিদেশি। এদের মধ্যে ৯ জন বিদেশি শ্রমিকের পরিচয় নিশ্চিত করা হয়েছে। এদের মধ্যে ৫ বাংলাদেশি। বাকি ৪ জন ইন্দোনেশিয়া ও নেপালের। এবং এক নিহত এক নারীর পরিচয় জানাতে পারেনি পুলিশ। এছাড়া আহত ৩২ শ্রমিকের মধ্যে ৭ বাংলাদেশি রয়েছেন। তাদের পুত্রজায়া হাসপাতাল ও শেরজাং হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর পুলিশের প্রধান জুলকিফলি আদমশাহ জানান, ধারণা করা হচ্ছে শ্রমিক নাইট শিফটে (রাত ১২টা থেকে) কাজ করার জন্য গাড়িতে করে কারখানায় যাচ্ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে