আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বাথরুমে মিললো সংগীতশিল্পী সাবা তানির মরদেহ

বাথরুমে মিললো সংগীতশিল্পী সাবা তানির মরদেহ

সাবা তানি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

এক সময়ের সাড়া জগানো কণ্ঠশিল্পী সাবা তানি আর বেঁচে নেই ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার সকালে উত্তরায় বাসায় বাথরুমে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর।

সাবা তানি আশি ও নব্বইয়ের দশকে গান গেয়ে জনপ্রিয়তা পান। এরপর, তাকে আর গানে নিয়মিত পাওয়া যায়নি। তবে ‘তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২’ প্রতিযোগিতায় সিলেট অঞ্চলের বাছাই পর্বের বিচারক হিসেবে ছিলেন তিনি। এরপর, ২০১৬ সালে টিভি পর্দায় বেশ কিছু গানের অনুষ্ঠানে অংশ নিয়ে দীর্ঘদিন পর সংগীতে ফিরেছিলেন সাবা তানি।

পারিবারিক সূত্রে জানা যায়, সাবা তানি বেশ অনেকদিন থেকে নিম্ন রক্তচাপে ভুগছিলেন। উত্তরার বাসায় তিনি মায়ের সঙ্গেই থাকতেন। গতকাল (১৮ ফেব্রুয়ারি) নিউ ইস্কাটনে বড় বোনের বাসায় গিয়েছিলেন তার মা। রাতে তিনি সেখানেই ছিলেন।

তারা আরো জানান, গতকাল রাত থেকে অনেকেই সাবা তানিকে ফোন দিয়ে পাচ্ছিলেন না। আজ সকালে আত্মীয়রা বাসার কেয়ারটেকারকে সঙ্গে নিয়ে দরজা ভেঙে ভেতরে ঢোকেন। এ সময় তাকে বাথরুমের মেঝেতে পড়ে থাকতে দেখেন তারা।

তানির জনপ্রিয় হওয়া গানগুলোর মধ্যে রয়েছে ‘কিছুক্ষণ’, ‘কোনো বৈশাখী রাতে যদি’। বাংলাদেশ টেলিভিশন ও মঞ্চে গান গেয়ে জনপ্রিয় হন তিনি। তাঁর গাওয়া কিছু গজল ওই সময় প্রশংসিত হয়েছিল।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে