আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > নোয়াখালীতে বজ্রপাতে স্কুলছাত্র নিহত

নোয়াখালীতে বজ্রপাতে স্কুলছাত্র নিহত

নোয়াখালীতে বজ্রপাতে স্কুলছাত্র নিহত

প্রতিচ্ছবি নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর জেলা শহর মাইজদীতে স্কুল বন্ধ থাকায় সহপাটীদের সাথে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে ৭ম শ্রেণীর ছাত্র পিয়াল (১৩) নিহত হয়েছে। এঘটনায় নিহতের বাবা হৃদরোগে আক্রান্ত হাসপাতালে ভর্তি আছেন।

রোববার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের বশিরার দোকানের পার্শ্ববর্তী একটি খেলার মাঠে এ দূর্ঘটনা ঘটে।

নিহত পিয়াল নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের লক্ষ্মীনারায়নপুর গ্রামের সোহেল রানার ছেলে। সে নোয়াখালী জিলা স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র।

পারিবারিক সূত্র জানা যায় ২৯ এপ্রিল বৌদ্ধ পূর্ণিমার কারণে স্কুল বন্ধ থাকায় সকালে সহপাঠীদের সাথে ফুটবল খেলতে মাঠে যায় পিয়াল। সাড়ে ১১টার দিকে ঝড়ো বাতাস ও বৃষ্টি শুরু হলে পিয়াল ও তার সহপাঠীদের মাঠ থেকে উঠে আসে। পরে মাঠে পাশে ফেলে আসা জুতা জোড়া আনার জন্য ছুটে গেলে আকস্মিক বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যায় পিয়াল। এ মর্মান্তিক খবর পেয়ে পিয়ালের বাবা সোহেল রানা হৃদরোগের আক্রান্ত হন। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন দাস বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ উদ্ধার নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আসাদুজ্জামান চৌধুরী কাজল/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে