আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে আজ মাঠে নামছে বাংলাদেশ

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে আজ মাঠে নামছে বাংলাদেশ

18301929_1583906871643154_6819887728133314894_nক্রীড়া প্রতিবেদক
আজ সাসেক্সের বিপক্ষে নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ। বিকেল ৪ টায় অনুষ্টিত হবে ম্যাচটি। এর আগে প্রথম প্রস্তুতি ম্যাচটি প- হয় বৃষ্টি বাঁধায়।
যদিও একাদশে থাকছেন না যার জন্য বাংলাদেশে জনপ্রিয়তা পেয়েছে সাসেক্স সেই মুস্তাফিজ। একই সঙ্গে প্রথম ম্যাচের মতো এ ম্যাচেও থাকছেন না মাশরাফি-সাকিব।
স্ত্রী অসুস্থ থাকায় কয়েক দিন আগে দেশে ফিরেন জাতীয় দলের ক্যাপ্টেন। এদিকে আইপিএল খেলে দেশে ফিরেছেন সাকিব ও মুস্তাফিজ। আজ এ তিন জনই উঠবেন ইংল্যান্ডগামী বিমানে।
এর আগে ১ মে প্রথম প্রস্তুতি ম্যাচে ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে মাঠে নামে মুশফিক বিগ্রেড। তার অপরাজিত সেঞ্চুরির ক্যাপ্টেনস নকে ৭ উইকেটে ৩৪৫ রান তোলে বাংলাদেশ। এরপর বৃষ্টির কারনে ম্যাচটি পরিত্যাক্ত হয়।
সাসেক্সে ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প শেষে ৭ মে আয়ারল্যান্ডের উদ্দেশে উড়াল দেবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ১২ মে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ আয়ারল্যান্ড। সিরিজের অপর দলটি হলো নিউজিল্যান্ড।
১৭ মে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ। ত্রিদেশীয় এ সিরিজ শেষে ২৫ মে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে ইংল্যান্ডে পৌঁছানোর কথা রয়েছে টাইগারদের।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে