আপনি আছেন
প্রচ্ছদ > ক্যাম্পাস > ইবিতে নবীন বরণ ও প্রবীণ বিদায়

ইবিতে নবীন বরণ ও প্রবীণ বিদায়

islamic-university

প্রতিচ্ছবি ইবি প্রতিনিধি :

ইসলামী বিশ্ববিদ্যালয়ে পাবনা জেলা ছাত্র কল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল ১১ টায় ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ১৪০ নং কক্ষে এ অনুষ্ঠান শুরু হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আল-হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মোঃ জাকির হুসাইন।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইবি ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা ও পাবনা জেলার বিশিষ্ট শিক্ষাবীদ, সমাজ সেবক, মাহাতাব উদ্দিন রিয়েল এস্টেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক অধ্যক্ষ (অবঃ) মাহতাব উদ্দিন বিশ্বাস।

অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের তাবাস্মুম বিনতে সাহারা ও অর্থনীতি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের মোঃ শামিম হোসেন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার  অধ্যাপক ড. সেলিম তোহা বলেন, ‘বাংলাদেশের ঐতিহ্যবাহী জেলা গুলোর মধ্যে পবানা অন্যতম। শিক্ষা, সংস্কৃতি, খেলাধুলা ও চিকিৎসাসহ  সকল ক্ষেত্রে  পাবনা জেলার অবদান অপরিসীম।  পাবনার তাঁত শিল্প দেশের সর্বত্র সুনামের সাথে দেশের বস্ত্র খাতে চাহিদা মিটিয়ে যাচ্ছে।’

পাবনা জেলা কল্যাণের পক্ষ থেকে তাকে পাবনার ঐতিহ্যবাহী চাচকিয়া লুঙ্গি উপহার দেয়া হয়।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদেরকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আবু সালেহ শামীম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে