আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > আয়ারল্যান্ডে দলের সঙ্গে মাশরাফি

আয়ারল্যান্ডে দলের সঙ্গে মাশরাফি

১২ : ৩৩, ৮ মে, ২০১৭

channel-i-bd-1
ক্রীড়া ডেস্ক
ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে দল একদিন আগে আয়ারল্যাল্ডে পৌঁছে গেলেও টাইগার কাপ্তান মাশরাফি বিন মর্তুজা দলের সঙ্গে যোগ দিচ্ছেন আজ  (সোমবার) সকালে।
ত্রিদেশীয় সিরিজে টাইগার দলের ম্যানেজার জালাল ইউনুসও রয়েছেন তার সঙ্গে। শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে রওনা হয়ে রোববার দুপুরে তারা লন্ডন পৌঁছান। সোমবার সকালেই আয়ারল্যান্ড পা রাখার সিডিউল তাদের।
এদিকে ফ্লাইট বিলম্বের কারনে গতকাল রবিবার অবশ্য সময়ের একটু পরেই আয়ারল্যান্ডে পা রেখেছেন টাইগাররা। লন্ডনের গ্যাটউইক বিমানবন্দর থেকে সকাল সাড়ে ৭টায় সাকিব-মুশফিকদের বিমান ওড়ার কথা ছিল। কিন্তু যান্ত্রিক ত্রুটির কারণে দুই ঘণ্টা বিলম্ব হয়।

তবে সফরে এখন পর্যন্ত খোস মেজাজেই রয়েছে বাংলাদেশী ক্রিকেটাররা। দিন দুয়েক আগেই পিন বল গেমে পুরোদস্তুর গেম স্যুট পরে ছবি পোস্ট করেতে দেখা গেছে সৌম্য সরকারকে। যেখানে রয়েছেন তামিম-সাব্বির-মুশফিকও।

fb_img_1494173989359পরে সকাল সাড়ে ৯টায় রওনা হয়ে দুই ঘণ্টার ভ্রমণ শেষে নিরাপদেই রোববার স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় (বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায়) বেলফাস্ট আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় টাইগাররা। দলের সঙ্গে থাকা বিসিবির পরিচালনা বিভাগের ম্যানেজার সাব্বির খান বিষয়টি নিশ্চিত করেছেন।
এরআগে ইংল্যান্ডের সাসেক্সে ১০ দিনের কন্ডিশনিং ক্যাম্প শেষ করে টাইগাররা, যেখানে ছিল দুটি প্রস্তুতি ম্যাচ।

fb_img_1494174005760
উল্লেখ্য, ২৬ এপ্রিল দিবাগত রাতে সাসেক্সে ক্যাম্প করার উদ্দেশে দেশ ছাড়ে লাল-সবুজের দল। আগামী ১২মে থেকে শুরু হবে চ্যাম্পিয়ন্স লিগের প্রস্তুতি স্বরূপ আয়োজিত ত্রিদেশীয় টুর্নামেন্ট। বাংলাদেশের সঙ্গে যেখানে খাকবে নিউজিল্যান্ড ও স্বাগতিক আয়ারল্যান্ড।
প্রথমদিনই স্বাগতিকদের মুখোমুখি হবে মাশরাফিবাহিনী। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলে দেশে ফিরে আসবেন নাসির হোসেন ও শুভাশিষ রায়। বাকী ক্রিকেটাররা ফিরে যাবেন ইংল্যান্ডে।
আর আগামী ১ জুন ইংল্যান্ডে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। সেখানেও শুরুটা করবেন টাইগাররাই। ওভালে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেই স্বাগতিকদের বিপক্ষে পরীক্ষা মাশরাফিদের।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে